Ticker

10/খামার ব্যবস্থাপনা/ticker-posts

Most Popular House pigeon Breeder In Bangladesh

 


বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন কবুতর খামারি রয়েছে যারা অক্লান্ত পরিশ্রম করে ব্রিড উন্নত করার লক্ষে কাজ করে যাচ্ছে তাদের মধ্যে একজন...
 
নামঃ মোঃ খবির খাঁন
ঠিকানাঃ কানাইপুর বাজার, ফরিদপুর
মোবাইলঃ 01719677883

খবির খাঁন ২০১৫ থেকে  (হাউজ পিজিওন)  উন্নয়ন করার লক্ষে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। বর্তমানে তার কাছে উন্নত মানের ওনেক কালারের হাউজ পিজিওন রয়েছে। যা তার নিজের প্রচেষ্টায় কালার,গুনগত মান উন্নতি করে যাচ্ছে।
আশাকরি ভবিষ্যতে জাতগুলো আরও উন্নত ও মানসম্মত করবে।
এভাবেই ব্রিড ভিত্তিক খামারিরা উন্নতি করুক সেই কামনা করি।

Writer:-

Md. Zahidul Haque

Haque Pigeon Breeder
Pigeon Breeder From Bangladesh.
Phone/WhatsApp- +8801917327249 H.P.B BD🇧🇩


আজ এখানেই শেষ করছি আবার দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে।আসা করি সাথেই থাকবেন। নতুন এবং প্রয়োজনীয় পোষ্ট গুলো পেতে আমাদের ব্লগটি Follow  করুন এবং নিচের কমেন্ট বক্সে আপনার মূল্যবান  মতামত দিয়ে আমাদের সংঙ্গে থাকুন। এছাড়াও কোথাও কোন ভুলহলে ক্ষমাসুন্দর দৃৃষ্টিতে দেখার অনুুরোধ রইলো।
আপনাদের ভালোবাসাই আমদের আগামীর পথ চলার পাথেয় ।

আপনাদের সকলের শারীরিক সুস্থতা   ও সকলের কবুতর গুলোর সুস্থতা কমনা করে শেষ করছি। আবার দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে।সবাই ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ

 *******Thank You *******

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. Using a tables board, each participant solely takes three items. The goal is to 코인카지노 enter them onto the board utilizing the throws of the dice and be first to move all three to the 'home nook' on the 12th point of the board. The males may not pass over each other nor may there be more than one on a point except in the home nook. If a person moves to some extent reverse that of an opposing man, the latter is 'hit'. It must be faraway from the board and re-entered from the start.

    উত্তরমুছুন

Thanks for Commenting! please follow our blog and see update continue